স্বল্পমূল্যে ট্যাব খুঁজছেন? কিছু ট্যাব দেখে নিন ! - প্রিয়লেখা
স্বল্পমূল্যে ট্যাব

স্বল্পমূল্যে ট্যাব খুঁজছেন? কিছু ট্যাব দেখে নিন !

ahnafratul
Published: February 12, 2018

ব্যক্তিগত কাজের জন্য কিংবা পড়াশোনার কাজে আমরা প্রায়শই ল্যাপটপ কিংবা নোটবুক ব্যবহার করে থাকি। তবে অনেক সময় পরিস্থিতির বিবেচনায় হয়ত আমাদের পক্ষে ল্যাপটপ বহন করা সম্ভব হয় না। প্রযুক্তির আশীর্বাদে এমন অনেক ডিভাইস রয়েছে, যা বেশ সহজেই বহনযোগ্য এবং কাজ করবার মতো। এমনই একটি ডিভাইস হচ্ছে ট্যাব। দেখতে ছোট কিন্তু কাজে বেশ পারঙ্গম, এমন ট্যাবের খোঁজে অনেকেই থাকেন। বছর ঘুরে নানা ব্র্যান্ড নানা দামের ট্যাব বাজারে নিয়ে আসে। ভোক্তা চাহিদার কথা মাথায় রেখে এমনই কিছু স্বল্পমূল্যে ট্যাব এর দাম সম্পর্কে আপনাদের ধারণা দেয়া হলোঃ

ওয়ালটন সিরিজের ট্যাব

দেশি পণ্যের কথা মাথায় রাখলে এবং কমদামে ট্যাব চাইলে সহজেই মাথায় আনতে পারেন ওয়ালটনের ট্যাবগুলো। মানে ভালো ও দামে বেশ সাশ্রয়ী এই ট্যাবগুলো আপনাকে দেবে অনেক সুবিধা।

Walton Walpad G3

৪০০০ mAh ব্যাটারি সমৃদ্ধ এই ট্যাবে রয়েছে ৮ ইঞ্চি ডিসপ্লে, ১.৩ গিগাহার্টয কোয়াডকোর প্রসেসর। র‍্যাম ১ জিবি ও রোম ৮ জিবি, সামনে ও পেছনের ক্যামেরায় রেজ্যোলুশন পাবেন ২ মেগাপিক্সেল করে। ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি স্লট পাবেন এবং থ্রিজিযুক্ত দুটি সিম রাখার সুবিধা।

স্বল্পমূল্যে ট্যাব

 

দাম ৭৭৯০ টাকা

 Walton Walpad 10B

৬০০০ mAh ব্যাটারি সমৃদ্ধ এই ট্যাবে রয়েছে ১০.১ ইঞ্চি ডিসপ্লে, ১.৩ গিগাহার্টয কোয়াডকোর প্রসেসর। র‍্যাম ১ জিবি ও রোম ১৬ জিবি, সামনে ও পেছনের ক্যামেরার রেজ্যোলুশন পাবেন যথাক্রমে ৫ ও ২ মেগাপিক্সেল করে। ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি স্লট ও থ্রিজি সংবলিত দুটি সিম রাখার সুবিধা।

দাম ১০,৪৯০ টাকা

সিম্ফোনি সিরিজের ট্যাব

কমদামের মাঝে চাইলে সিম্ফোনি সিরিজের আরো দুটি ট্যাব দেখতে পারেন আপনারা। বাজেট যদি কম হয়, তাহলে সিম্ফোনি সিরিজের ট্যাবের চাইতে সুবিধাজনক ট্যাব বাজারে আর পাবেন না বললেই হয়।

 Symphony SYMTAB 20

স্বল্পমূল্যে ট্যাব

২৫০০ mAh ব্যাটারি সমৃদ্ধ এই ট্যাবে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে, ১.৩ গিগাহার্টয কোয়াডকোর প্রসেসর। র‍্যাম ১ জিবি ও রোম ৮ জিবি, সামএন ও পেছনে যথাক্রমে ২ ও ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা, দুটো রেগুলার সিম রাখবার সুবিধা এবং ৩২ জিবি পর্যন্ত মেমোরি ভরাট করবার সুবিধা।

দাম ৫,৯৯০ টাকা

আপনার বাজেট যদি একটু বেশি থাকে এবং ভালো মানের ট্যাব কিনতে চান, তাহলে হুয়াওয়ে সিরিজের একটি ট্যাব দেখতে পারেন। অনেকেই আস্থা রাখছেন এই সিরিজের ফোন ও ট্যাবের ওপর।

Huawei MediaPad T1 7.0

৪১০০ mAh ব্যাটারি সমৃদ্ধ এই ট্যাবে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে, ১.২ গিগাহার্টয কোয়াডকোর প্রসেসর, র‍্যাম ১ জিবি ও রোম ৮ জিবি। তবে এখানে পাবেন একটি সিম রাখবার সুবিধা। সামনে ও পেছনে উভয় দিকেই ২ মেগাপিক্সেল করে ক্যামেরা এবং এন্ড্রয়েড কিটক্যাট ভার্সন ৪.২।

স্বল্পমূল্যে ট্যাব

দাম ৮,৯৯০ টাকা

এবার আসা যাক একটু বেশি দামের বাজেটের ট্যাবের দিকে। স্যামসাং বরাবরই ক্রেতাদের কাছে নির্ভরযোগ্য ও আস্থার প্রতিভাজন হিসেবে নির্ভুল প্রমাণিত হয়েছে। যদি আপনার বাজেট ২০ হাজারের মাঝে হয়ে থাকে, তাহলে নিঃশঙ্কচিত্তে এই ট্যাবটি ক্রয় করতে পারেন।

Samsung Galaxy Tab 4

যারা একই সাথে ব্র্যান্ড এবং তুলনামূলক স্বল্পমূল্যে ট্যাব চান তাদের জন্যে ৪০০০ mAh ব্যাটারি সমৃদ্ধ এই ট্যাবে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে। ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং এন্ড্রয়েড ওএস ৪.২ কিটক্যাট ভার্সন। মেমোরি স্লট যথাক্রমে ৩২ ও ৬৪ গিগাবাইট, পাবেন তিনটি ভার্সনে। র‍্যাম ১.৫ গিগাবাইট। তবে এখানে আপনি সিম রাখবার কোনো স্লট পাবেন না।

স্বল্পমূল্যে ট্যাব

দাম ১৯,৯০০ টাকা এবং ভার্সন ১০.১ এর দাম ৩০,০০০ টাকা।

আশা করি স্বল্পমূল্যে ট্যাব খুঁজছেন বা কিনতে চাচ্ছেন তাদের এই পোস্টটি উপকারে আসবে, আর তাতেই আমার এই লেখার সার্থকতা,ধন্যবাদ

(তথ্যসূত্রঃ মোবাইলদোকান)

Loading...